আনাস মাদানীর সঙ্গে বসছেন বাবুনগরী

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী ও তার ছেলে আনাস মাদানীকে নিয়ে বিরূপ মন্তব্য না করার অনুরোধ জানিয়েছেন সংগঠনটির মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। বৃহস্পতিবার (৯ জুলাই) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এ অনুরোধ জানান জুনায়েদ বাবুনগরী। বিবৃতিতে তিনি বলেন, হেফাজত আমির সর্বজন শ্রদ্ধেয়। আমাদের জন্য নেয়ামতে উজমা।

আমাদের মাথার ছায়া, মুকুটহীন সম্রাট। হুজুরপুত্র আনাস মাদানীও আমার ছোট ভাইয়ের মতো। আমাদের মাঝে কোনো দূরত্ব নাই। কিছু ভুল বোঝাবুঝি হয়েছে। ঘরের মাঝে ভুল বোঝাবুঝি হলে যেমন সবাই বসে সেটা সমাধান করে। আমরাও বসে ভুল বুঝাবুঝি সমাধান করে নেব। আমাদের মুরুব্বীরা সমাধান করে দেবেন।

তিনি বিবৃতিতে আরো বলেন, দুঃখের বিষয় আাল্লামা শাহ আহমদ শফী ও তার ছেলে আনাস মাদানীকে নিয়ে দৈনিক পত্রিকা, সোশ্যাল মিডিয়া, ইলেক্ট্রনিক মিডিয়া এবং ফেইসবুক পেজে বিরূপ মন্তব্য ও লেখালেখি করা হচ্ছে। যা আমাদের ভুল বুঝাবুঝি ও দূরত্ব বাড়িয়ে দিচ্ছে। বাবুনগরী আরো বলেন, হাটহাজারী মাদ্রাসা সবার মাদ্রাসা। দ্বীনকে রক্ষার জন্য আমাদের মুরব্বীরা খেয়ে না খেয়ে এই মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। তাই আসুন আমরা সবাই হাটহাজারী মাদ্রাসার জন্য ভালবাসা-মহব্বতের অন্তর খুলে দেই।