প্রেমিকের মোটরসাইকেল থেকে ছি*ট*কে প্রে’মি’কা’র মৃ*ত্যু*

প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে প্রেমিকার মৃ’ত্যু হয়েছে। সোমবার বিকালে এই দু’র্ঘ’টনা ঘটে। এ ঘটনায় পুলিশ ওই প্রেমিককে আট’ক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মধ্য পাকুন্দিয়া এলাকার শাহাব উদ্দিনের মেয়ে পাকুন্দিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী আশা আক্তার (১৪) সোমবার বিকালে প্রেমিক ডালিমের (২৪) সাথে মোটরসাইকেলে করে ঘুরতে যান। তারা পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার খুরশিদ মহল ব্রিজ হয়ে এক পর্যায়ে ময়মনসিংহ জেলার পাগলা থানার দত্তের বাজার এলাকায় যান। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যার দিকে দ্রুতগামী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান আশা আক্তার। পরে ডালিম তাকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ডালিমকে আট’ক করে।

ডালিম পাকুন্দিয়া উপজেলার মঙ্গলবাড়িয়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে। তবে আশা আক্তারের পরিবারের দাবি, স্থানীয় একটি কোচিং সেন্টারে পড়তে গিয়েছিল আশা। সন্ধ্যার দিয়ে খবর পেয়ে হোসেনপুর হাসপাতালে গিয়ে আশার লাশ শনাক্ত করেন পরিবারের সদস্যরা। এদিকে, পাগলা থানার পুলিশ খবর পেয়ে রাতে হোসেনপুরে গিয়ে ডালিমকে তাদের নিয়ন্ত্রণে নিয়ে যায়। আশার লা’শ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ ম’র্গে পাঠানো হয়েছে।