বিয়ে করছেন, তাই লস অ্যাঞ্জেলেসে বাড়ি খুঁজছেন প্রভাস-আনুশকা!

প্রভাস সম্পর্কে সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘দেবসেনা’ খ্যাত আনুশকা শেঠি বলেছেন, ‘আমরা খুব ভালো বন্ধু। কিন্তু আমরা বিয়ে করছি না। এই মুহূর্তে আমার বিয়ে করার কোনো তাড়া নেই।’

‘বাহুবলী টু’ মুক্তি পাওয়ার পর থেকেই শোনা যাচ্ছে, ‘বাহুবলী’র পাত্রী নাকি ‘দেবসেনা’। আনুশকা শেঠির সঙ্গে সম্পর্ক আর বিয়ে নিয়ে প্রভাস বলেন, ‘এ বিষয়গুলো খুব ব্যক্তিগত। আর ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে জনসমক্ষে কথা বলতে চাই না।’

এদিকে মুম্বাই মিরর আজ মঙ্গলবার জানিয়েছে, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বাড়ি খুঁজছেন দক্ষিণের জনপ্রিয় তারকা প্রভাস ও আনুশকা শেঠি। তারা শিগগিরই বিয়ে করছেন আর বিয়ের পর তাঁরা পাড়ি জমাবেন লস অ্যাঞ্জেলেসে।

পুরো ব্যাপারটিকে কেউ কেউ ‘সম্ভাবনা আছে’ আর ‘হলেও হতে পারে’ বলে মন্তব্য করেছেন। আবার কেউ কেউ তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন। কয়েক দিন আগে শুধু আনুশকা শেঠির জন্য নিজের নতুন ছবি ‘সাহো’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন প্রভাস।

এরপর অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন। তাদের মতে, দুজনের কেউ সম্পর্ক কিংবা বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য না করলেও নিজেদের ভবিষ্যৎ নিয়ে এখনই ভাবতে শুরু করেছেন। এর আগে দুবাইয়ে ‘সাহো’ ছবির শুটিং করতে গিয়ে প্রভাস চোট পান।

আর তা শুনে সব কাজ ফেলে তখন দুবাইয়ে উড়াল দেন আনুশকা শেঠি। যদিও তারা দুজনেই প্রেমের কথা স্বীকার করতে নারাজ, কিন্তু প্রেম না থাকলে কেউ কারও জন্য কেন এতটা পথ পাড়ি দিয়ে ছুটে যাবে?

এরপর থেকে প্রভাস আর আনুশকার প্রেমের গুঞ্জন আবারও মাথাচাড়া দিয়ে ওঠে। ইন্ডিয়া ডটকম ও জি নিউজের খবরে বলা হয়, আনুশকার বিয়ের জন্য উঠেপড়ে লেগেছেন তাঁর মা-বাবা। দক্ষিণী এই নায়কের সঙ্গেই বিয়ে দিতে চান তারা। আর মন্দিরে গিয়ে পূজা-অর্চনা শুরু করে দিয়েছেন আনুশকার বাবা-মা।